জকিগঞ্জে বধুকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক:: জকিগঞ্জে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। সোমবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতাল তাকে আটক করা হয়। আটক ব্যক্তি সুলতানপুর ইউনিয়নের পশ্চিম সহিদাবাদ গ্রামের মৃত মকু মিয়ার ছেলে রফিকুল ইসলাম।

বারঠাকুরী ইউপির সদস্য আতাউর রহমান জানান, শুক্রবার বিকেলে রফিকুল ইসলাম তার স্ত্রী ছালেহা বেগম (২৮) কে পিটিয়ে আহত করেন। এরপর সালেহাকে জকিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ৯টার দিকে গৃহবধুর মৃত্যু হয়। নিহত গৃহবধু দুই সন্তানের জননী। রফিকুল ইসলামের বিরুদ্ধে পূর্বের বিয়ের স্ত্রীকেও তালাক দেয়ার অভিযোগ রয়েছে।

নিহতের মামা ইউসুফ আলী ও ছোট ভাই জুনেদ আহমদের দাবী সালেহার স্বামী তাকে নির্যাতন করে মুখে বিষ ঢেলে দেন। এতে গৃহবধুর মৃত্যু হয়েছে তাদের অভিযোগ।

অভিযুক্ত স্বামী রফিকুল ইসলামের দাবী, তার স্ত্রী সালেহা বেগম বিষ পান করে মৃত্যু বরণ করেছেন।

জকিগঞ্জ থানার এসআই ইমরোজ তারেক জানান, কেউ এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ দেয় নাই। মৌখিক অভিযোগের ভিত্তিতে গৃহবধুর স্বামী রফিককে আটক করা হয়েছে। সোমবার সালেহার ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর